শেষ রাতের ট্রেন - ভুতের গল্প

শেষ রাতের ট্রেন

ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য শেষ রাতের ট্রেনটি সবচেয়ে জনপ্রিয়। কারণ এটিতে যাত্রীদের জন্য অনেক বেশি জায়গা থাকে এবং টিকিটও তুলনামূলকভাবে সস্তা। কিন্তু এই ট্রেনটি সম্পর্কে একটি ভয়ংকর গল্প রয়েছে।

বলা হয়, এই ট্রেনটিতে মাঝে মাঝে একটি অভিশপ্ত ট্রেন চলাচল করে। এই ট্রেনটিতে ৭১-এর মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি মিলিটারিরা একটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করেছিল। সেই ট্রেনে কয়েকশ হিন্দু মাড়োয়ারি পরিবার নিরাপদে ভারতে যাওয়ার জন্য উঠেছিল। কিন্তু সেই ট্রেনটি একটি বড় ঝড়ে আটকা পড়ে এবং ভেসে যায়। সেই ট্রেনে থাকা সকল মানুষ নিহত হয়।

এরপর থেকে এই ট্রেনটিকে অভিশপ্ত ট্রেন বলা হয়। বলা হয়, এই ট্রেনটি মাঝে মাঝে শেষ রাতের ট্রেনের সাথে দেখা করে। সেই সময় ট্রেনের যাত্রীরা নানা অদ্ভুত ঘটনা দেখে। কেউ কেউ দেখে যে ট্রেনের জানালা দিয়ে ভেসে আসছে রক্তমাখা মুখ। কেউ কেউ দেখে যে ট্রেনের ছাদে দাঁড়িয়ে আছে ঝর্ণাধারা রক্ত। আবার কেউ কেউ দেখে যে ট্রেনের দরজা দিয়ে বেরিয়ে আসছে জ্বলন্ত লাশ।

একদিন, একদল তরুণবন্ধু ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার জন্য শেষ রাতের ট্রেনে উঠল। তারা সকলেই ভয়ংকর গল্পটি শুনেছিল। কিন্তু তারা বিশ্বাস করত না যে এই গল্পটি সত্য।

ট্রেনটি রাত ১১টায় ঢাকা থেকে ছেড়ে গেল। ট্রেনটি চলতে চলতে রাত গভীর হয়ে গেল। ট্রেনের যাত্রীরা সকলেই ঘুমিয়ে পড়ল।

হঠাৎ, ট্রেনের একজন যাত্রী ঘুম থেকে জেগে উঠল। সে দেখল যে ট্রেনের জানালা দিয়ে ভেসে আসছে রক্তমাখা মুখ। সে ভয়ে চিৎকার করে উঠল।

তার চিৎকারে ট্রেনের অন্যান্য যাত্রীরাও জেগে উঠল। তারা সকলেই দেখল যে ট্রেনের জানালা দিয়ে ভেসে আসছে রক্তমাখা মুখ।

যাত্রীরা ভয়ে হতবাক হয়ে গেল। তারা জানত না যে কী করবে। তারা ট্রেনের লোকোমোটিভ চালককে ডেকে বলল।

লোকোমোটিভ চালক জানালা দিয়ে বাইরে তাকাল এবং বলল, "এটি একটি অভিশপ্ত ট্রেন। এটি আমাদের সাথে দেখা করেছে।"

যাত্রীরা ভয়ে থরথর করে কাঁপতে লাগল। তারা কেউ ঘুমাতে পারল না। তারা শুধু ট্রেনের জানালা দিয়ে বাইরে তাকিয়ে থাকল।

অবশেষে, ট্রেনটি চট্টগ্রাম স্টেশনে পৌঁছাল। যাত্রীরা ট্রেন থেকে নেমে দৌড়ে স্টেশনের বাইরে চলে গেল। তারা আর কখনও শেষ রাতের ট্রেনে উঠবে না বলে ঠিক করল।

এই গল্পটি সত্য কিনা তা কেউ জানে না। কিন্তু এই গল্পটি অনেক লোকের কাছে জনপ্রিয়। অনেক লোক বিশ্বাস করে যে এই গল্পটি সত্য এবং শেষ রাতের ট্রেনে অভিশপ্ত ট্রেন দেখা যায়।

আর্টিকেলের শেষকথাঃ   অন্ধকার রাতের ভুত 

 আজকে আমরা জানলাম  শেষ রাতের ট্রেন - ভুতের গল্প  সম্পর্কে  । যদি আজকের এই  শেষ রাতের ট্রেন - ভুতের গল্প টি ভালো লাগে তাহলে এখনি ফেসবুকে বন্ধুদের মাঝে শেয়ার করুন আর এই রকমই নিত্যনতুন আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ । Search-Asked BD

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url