অন্ধকার রাতের ভুত - ভুতের গল্প

 অন্ধকার রাতের ভুত

একদা এক ছিল এক প্রতিবাদক। তার নাম ছিল রানা। রানা ছিল অত্যন্ত সাহসী। সে ভূত প্রেত বলে বিশ্বাস কর না। গত রানা একটি নতুন বাড়িতে ভাড়া নিতে গেল। বাড়িটি ছিল এবং পরিত্যক্ত। গ্রামবাসীরা বলতো যে বাড়িটি ভুতুড়ে।

রানা বাড়িটি স্বপ্ন দেখা হল। বাড়িটি সুন্দর ছিল। রানা বাড়িটি খুব পছন্দ করে বসল। রাত রানা ঘুমাতে গেল। ঘুমের মধ্যে সে দেখতে পেল যে তার ঘরের মধ্যে একটি অন্ধকার আকৃতি আছে। আকৃতিটি ছিল ভয়ঙ্কর। তার দেখা ছিল লাল মুখ, ছিল মুখবিহীন।

রানা ভয় পেয়ে গেলাম। সেৎকার করে উঠল। কিন্তু কেউ তার চিৎকার শুনতে পেল না। আকৃতিটি রানার দিকে এগিয়ে আসতে। রানা ভয়ে ছটফট করতে শুনতে। জানুন সে এই আকৃতির হাত থেকে বাঁচতে পারবে না।

আকাশ রানা দেখতে পেল যে তার রূপ একটি আলো জ্বলে উঠল। আলোর মধ্যে আছে একজন বৃদ্ধ। বৃদ্ধ লোকটি বলে, "ভায় না, রানা।

বৃদ্ধ লোকটি আকৃতির দিকের দিকে, "তুমি কে এবং এখানে কেন এসেছে?"

আকৃতিটি বলল, "আমি এই বাড়ির বাইরের ভূত৷ আমি এই বাড়িতে অনেক বছর ধরে আছি৷ আমি এখানে শান্তিতে চাই৷

বৃদ্ধ লোকটি বলতে, "আমি তোমার শান্তি নষ্ট করতে চাই।"

আকৃতি বলতে, "তাহলে তুমি এই বাড়ি ছেড়ে যাও।"

বৃদ্ধ লোকটি বলে, "আমি এই বাড়ি ছেড়ে যাব না। এই আমার বাড়ি।"

আকৃতিটি রাগের চোটে লাল হয়ে গেল। সে কথা, "তাহলে তোমার মৃত্যু হবে।"

আকৃতিটি রানার দিকে ছুটে গেল। বৃদ্ধ লোকটি রানার সময় গেল। আকৃতিটি বৃদ্ধ লোকটির গায়ের ওপরে। কিন্তু বৃদ্ধ লোকটি আকৃতির আক্রমণ থেকে পেল। সে আকৃতির সাথে লড়াই শুরু করে।

লড়াই অনেকক্ষণ ধরে চলল। শেষ বৃদ্ধ লোকটি আকৃতিকে পরাজিত। আকৃতিটি ভয়ে কেঁদে উঠল। আমি তোমার শান্তি নষ্ট করব না।

বৃদ্ধ লোকটি বলে, "ঠিক আছে, আমি অবশ্যই চাই। কিন্তু তুমি এখন থেকে এই বাড়ি থেকে পাবে।"

আকৃতিটি মাথা নেড়ে সায় দিল। সে বাড়ি থেকে গেল। রানা এবং বৃদ্ধ লোকটি বসল। তারা অনেক সময় কথা বলে। রানা আলোচনা করতে পারে যে ভূতপ্রেত বলে কিছু নেই। সবই মানুষের ভয়ের ফল।

রানা বাড়িতে পরিবার অনেক সুখী হল। সে বৃদ্ধ লোকটির সাথে খুব বন্ধুত্ব করে ফেলল। তারা নিজেদের মনে অনেক মজা করত। রানা আলোচনা করতে পারে যে সবচেয়ে গুরুত্বপূর্ণ সফটওয়্যার। ভয়কে জয় করতে অনেকটাই সম্ভব।

আর্টিকেলের শেষকথাঃ   অন্ধকার রাতের ভুত 

 আজকে আমরা জানলাম  অন্ধকার রাতের ভুত - ভুতের গল্প  সম্পর্কে  । যদি আজকের এই  অন্ধকার রাতের ভুত - ভুতের গল্প টি ভালো লাগে তাহলে এখনি ফেসবুকে বন্ধুদের মাঝে শেয়ার করুন আর এই রকমই নিত্যনতুন আর্টিকেল পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ । Search-Asked BD


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url